নড়াইলের মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে স্বেচ্ছাসেবক-লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

নড়াইলের মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে স্বেচ্ছাসেবক-লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মো:রফিকুল ইসলাম,নড়াইল জেলা:
নড়াইলের মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে স্বেচ্ছাসেবক-লীগের মাইজপাড়া শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। (১৩ ফেব্রুয়ারি)বৃহশপ্রতিবার বিকাল ৩ ঘটিকার সময় মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে আওয়ামী স্বেচ্ছাসেবক-লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ১ নং মাইজপাড়া ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন,শেখ,রিয়াজ মাহামুদ মিশান,আহবায়ক সদর উপজেলা স্বেচছাসেবক লীগ ও সদস্য জেলা পরিষদ নড়াইল,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নিজাম উদ্দিন খান নিলু,সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী-লীগ নড়াইল জেলা শাখা ও চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ নড়াইল,সন্মানিত অতিথি,গোলাম মোর্ত্তজা স্বপন,বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মো:তারিকুল ইসলাম উজ্জ্বল সভাপতি,জেলা স্বেচ্ছাসেবক-লীগ নড়াইল,এস এম পলাশ,সাধারণ সম্পাদক,জেলা স্বেচ্ছাসেবক-লীগ,নড়াইল,মো:ছলেমান মোল্যা,সভাপতি মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী-লীগ,মো:জিল্লুর রহমান,সাধারণ সম্পাদক মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী-লীগ ও চেয়ারম্যান,মাইজপাড়া ইউপি,নড়াইল,প্রধান বক্তা,মো:নুরুজ্জামান নান্নু,সদস্য সচিব,সদর উপজেলা স্বেচ্ছাসেবক-লীগ নড়াইল,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মিসকাত লিটু সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেত্রীবিন্দূ প্রমূখ।

 

স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি,তারিকুল ইসলাম উজ্জ্বল তার বক্তত্বে বলেন,আমরা নড়াইল জেলা স্বেচ্ছাসেবক-লীগের দায়ীত্বে দিন রাত নিরলস ভাবে কাজ করে আসছি,আপনারা মাইজপাড়া শাখার স্বেচ্ছাসেবক-লীগের নতুন নেত্রীত্বে যারা আসবেন তারা স্বেচ্ছাসেবক-লীগকে কোন রকম কলংকীত করবেন না এবং নড়াইল জেলার সকল স্তরের নয়নের মনি ও আওয়ামী-লীগের অভিভাবক নড়াইল জেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক গরিবের বন্ধু জননেতা জনাব নিজাম উদ্দিন খান নিলুর নড়াইল কে কলংকীত মুক্ত রাখবেন।

 

স্বেচ্ছাসেবক-লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ তার বক্তত্বে সবার উদ্দেশে বলেন,মাইজপাড়া শাখার স্বেচ্ছাসেবক-লীগের নতুন নেত্রীত্বে যারা আজ আসবেন তাদের উদ্দেশে বলতে চাই আপনারা শেখ হাসিনার হাত কে শক্তি সালি করতে আগামি দিন কে আরো এগিয়ে নিতে নিরলস ভাবে কাধেঁ কাধঁ মিলিয়ে ন্যায় নিষ্ঠার সাথে কাজ করার অঙ্গীকার করে কাজ করতে হবে বলেও তিনি জানান। নড়াইল জেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক জনাব নিজাম উদ্দিন খান নিলু তার বক্তত্বে সবার উদ্দেশে বলেন,বাংলাদেশে ধর্মনিয়ে কিছু মুর্খ ও ধর্ম বিরধী”রা ধর্ম নিয়ে অপব্যবহার করছে।

 

আমরা সবাই সবার ধর্ম কে সন্মান করবো কেউ কারো ধর্ম নিয়ে বাজে মন্তত্ব করবো না,আমি ইসলাম ধর্মে বিশ্বাসি আমি ইসলাম ধর্মকে ভালোবাসি,আপনারা যারা যে ধর্মের লোক হোন না কেন,যার যার ধর্মকে সন্মান করবেন কারো ধর্ম নিয়ে ব্যাঙ্গ করবেন না। আমি শেখ মুজিবুর রহমানের আদর্সের সৈনিক,আমার জিবন যৈবন সব কিছু মুজিবুর রহমানের আদর্সে উৎসর্গ করে দিয়েছি। আমি আমার জিবন দিয়ে হলেও বাংলাদেশ আওয়ামী-লীগের অঙ্গসংগঠন নড়াইলের মাটিতে টিকিয়ে রাখব ইনশাআল্লাহ,আপনারা আজ মাইজপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক-লীগের সম্মেলনে যাকে ন্যায় নিষ্ঠাবান হিসাবে নির্বাচিত করা হবে তাকে মাইজপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক-লীগ সঙ্গঠন শান্তিপুর্ন ভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্ত করে নড়াইল জেলার অসহায় মানুষের গাধেঁ কাধঁ মিলিয়ে পথ চলবে এই আশা করি বলেও তিনি জানান।

 

নিলু খান আরো বলেন,আমাদের সরকারের আমলে বাংলাদেশের প্রতিটা জেলা এখন উন্নয়নের উচু স্থানে,আপনারা দেখুন এবং সবার কাছে জানুন,বাংলাদেশ আওয়ামী-লীগ সরকারের আমলে উন্নয়নের জুয়ারে ভাসছে। নড়াইল জেলা আওয়ামী-যুবলীগের আহব্বায়ক গাউছুল আজম মাসুম,তার বক্তত্বে বলেন,নড়াইল জেলা আমার অহংকার,নড়াইলের মাটি আওয়ামী-লীগের ঘাটি,আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্ত করতে নড়াইল জেলা কে কঠোর হাতে নিয়ন্ত্রন করতে হবে বলেও জানান।

 

আওয়ামী স্বেচ্ছাসেবক-লীগের অন্নান্য নেতা কর্মি”রা এ মাইজপাড়া ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক হোক বলেও বক্তত্বে জানান,আমরা সবাই মুজিব প্রেমি মুজিবের আদর্সে দিন রাত নিরলস ভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্ত করতে আজ মাইজপাড়া ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে নড়াইল জেলার নেতা কর্মি সহ সকল অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দু উপস্থিত ছিলেন প্রমূখ ।

 

মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক-লীগের সম্মেলনে আওয়ামী স্বেচছাসেবক-লীগের মাইজপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক-লীগে উজ্জল বিশ্বাস কে সভাপতি করে স্বেচ্ছাসেবক-লীগের নতুন কমিটি ঘোষনা করেন। এসময় উজ্জল বিশ্বাস এ প্রতিবেদক কে জানান,আপনারা আমার জন্য দোয়া করবেন,আমি যেন মৃত্যুর আগ পর্যন্ত আমার সঙ্গঠনের জন্য কাজ করতে পারি,আমার সঙ্গঠন হবে মাদক,সন্ত্রাস মুক্ত বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD