লোহাগড়ায় শিক্ষার্থীর শ্লীলতাহানীর দাম ৪০ হাজার টাকায় রফা করলেন চেয়ারম্যান

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

লোহাগড়ায় শিক্ষার্থীর শ্লীলতাহানীর দাম ৪০ হাজার টাকায় রফা করলেন চেয়ারম্যান

মো:রফিকুল ইসলাম,নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলের লোহাগড়ায় এক স্কুল শিক্ষার্থীর শ্লীলতাহানীর চেষ্টার ঘটনা অবশেষে শালিসের মাধ্যমে রফা হয়েছে বলে জানা গেছে। অভিযুক্ত বখাটেকে ৫০ টি জুতা পেটাসহ ৪০হাজার টাকা জরিমানা করে মীমাংশা করেছেন স্বয়ং চেয়ারম্যান। এ ঘটনায় এলাকা জুড়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানাযায়, উপজেলার নলদী ইউনিয়নের গোপালপুর গ্রামের সমীর বৈরাগীর মেয়ে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে (১১) প্রতিবেশি জ্ঞানেন্দ্র নাথ সরকারের বখাটে ছেলে রাম প্রসাদ সরকার (৩৫) গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকালে বাড়ির পাশে খিরাই খেত দেখতে যায়।

 

এ সময় ওই বখটে রাম প্রসাদ নানা-নাতনির সম্পর্কের ওজুহাতে ওই শিক্ষার্থীর কাছে খিরাই খাওয়ার আবদার করে। ওই শিক্ষার্থী খিরাই হাতে দিতে গেলে বখাটে রাম প্রসাদ ওই ছাত্রীকে জাপটে ধরে পাশে সরিষা খেতের মধ্যে নিয়ে পরনের কাপড় খুলে ফেলে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। ওই ছাত্রীর চিৎকারে তার মা-সহ প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে আসলে অবস্থা বেগতিক দেখে বখাটে রাম প্রসাদ দ্রুত ওই স্থান থেকে সটকে পড়ে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ (পাখি) এর কাছে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে অত্যন্ত গোপনীয়তার সাথে শনিবার সকালে ওই শিক্ষার্থীর বাড়ির সামনে এক শালিস বৈঠকের আয়োজন করা হয়।

 

বৈঠকে চেয়ারম্যান ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শালিসে রাম প্রসাদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ৫০ টি জুতার বাড়িসহ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। শিক্ষার্থীর মা চন্দনা বৈরাগী জানান,শ্লীলতাহানীর চেষ্টার ঘটনাটি শালিসের মাধ্যমে মীমাংসা করা হয়েছে কিন্তু জরিমানার টাকা আগামী ২০ ফেব্রুয়ারি দেওয়া হবে বলে জানিয়েছেন।

 

এ বিষয়ে নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ (পাখি) বলেন, এ ঘটনা শালিস বৈঠকে মিমাংশা করার নিয়ম না থাকালেও জনপ্রতিনিধি হিসেবে আমাকে অনেক দায়িত্ব পালন করতে হয়। নলদী ফাঁড়ির এসআই খাইরুল ইসলাম জানান, খবর পেয়ে ওই দিনই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

 

অভিযোগ না থাকায় এ বিষয়ে আইনগত কোন ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়নি। এ দিকে, চেয়ারম্যানের মাধ্যমে শ্লীলতাহানী চেষ্টার ঘটনা শালিসে রফা হওয়ায় এলাকা জুড়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD