নড়াইলে সরকারী কর্মচারীকে পিটিয়ে আহত করার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

News Headline :
বগুড়ায় ১০৯ জনের নমুনা সংগ্রহ রিপোর্ট পেয়েছেন ৬৭ জনের হালুয়া রুটি কেড়ে নিলো স্ত্রীর প্রাণ-স্বামী পলাতক পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ জগন্নাথ বিশ্ববিদ্যালয় করোনা: কয়রায় এমপি বাবুর পক্ষে অসহায়দের পাশে ছাত্রলীগ করোনা: কয়রা সাংসদ বাবু’র পক্ষে কর্মহীন মানুষের পাশে আটরা রংধনু যুব সংঘ জবি শিক্ষার্থী‌দের পা‌শে নীলদল মধ্যনগরে রাতের আধারে অসহায়দের মাঝে খাবার পৌছে দিলেন ওসি আব্দুল্লাহ আল-মামুন কোভিড-১৯ জরুরি চিকিৎসা সেবা দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম নোয়াখালী-৩ এমপির ঈদ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ার শঙ্কা রাজাপুরে কুকুর কামড়ে নিলো শিশু তানজিলার মুখের মাংস, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা

নড়াইলে সরকারী কর্মচারীকে পিটিয়ে আহত করার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

মো: রফিকুল ইসলাম,নড়াইল:
নড়াইলের জনস্বাস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্মচারী মো: মহিউদ্দিন (এল ডি এ টি) এবং বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ নড়াইল জেলা শাখার কোষাধ্যক্ষের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারি)সকাল ১০.৩০ মিনিটের সময় বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ এর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

 

গত (৯ফ্রেবুয়ারী)অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে ভওয়াখালী মনিরুলের বাড়ীর সামনে টেক্সটাইলএর উত্তর সীমানা এলাকায় পৌছালে রাত পৌনে দশটায় ৪/৫ জন মুখোশধারী সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও রামদা নিয়ে অতর্কিত হামলা চালানো হয়েছিল মহিউদ্দীনের উপরে। এ সময় মানব বন্ধনে জেলা প্রশাসক আনজুমান আরা বলেন আইনের বাইরে কেউ যদি কোনো কাজ করে এবং ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য কোনো কাজ করে থাকে তাহলে আমরা সেটা দেখবো।

 

তিনি আরো বলেন,আমরা হলাম সরকারী চাকর আপনারা আমার সহকর্মী আমাদের দ্বারা জনগণের স্বার্থের ব্যাঘাত যেন না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে এবং প্রকৃতদোষীকে খুজে আইনের আওতায় আনতে আমরা বদ্ধপরিকর আমি আপনাদের সাথে আছি। ১০ফ্রেব্রুয়ারী মামলা হয়েছে আজও কেন আসামী গ্রেফতার হয় নাই প্রশাসনের কাছে প্রশ্ন করেন সোনিয়া আক্তার,তিনি আরো বলেন ২৪ ঘন্টা সময় দেয়া হলো আসামিদের গ্রেফতার না করলে আমরা কঠর পদক্ষেপ গ্রহণ করবো বলেও জানান ।

 

সরকারী দায়িত্ব পালন করতে এসে যদি ব্যক্তি আক্রোশে পরিনত হয় তাহলে কি ভাবে আমরা কাজ করবো এসব কথা বলেন মোঃ আলমগীর সাইদ (সাধারণ সম্পাদক) । আমরা সরকারী চাকরের দায়িত্ব পালন করতে এসে কেন মাইর খাচ্ছি কামরুল গাজীর সভাপতিত্বে এ বক্তব্যের মধ্যদিয়ে মানব বন্ধন শেষ করে জেলা পশাসকের কাছে স্বারক লিপি হস্তান্তর করেন । বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ কর্তৃক আয়োজিত মানব বন্ধনে উপস্থিত ছিলেন আবুল হোসেন,রেজাউল ইসলাম, সালাউদ্দীন,মশিউর,আলিম সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD