জঙ্গী সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে আলেমদের সহায়তা চান-র‌্যাবের ডিজি

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন

News Headline :
বগুড়ায় ১০৯ জনের নমুনা সংগ্রহ রিপোর্ট পেয়েছেন ৬৭ জনের হালুয়া রুটি কেড়ে নিলো স্ত্রীর প্রাণ-স্বামী পলাতক পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ জগন্নাথ বিশ্ববিদ্যালয় করোনা: কয়রায় এমপি বাবুর পক্ষে অসহায়দের পাশে ছাত্রলীগ করোনা: কয়রা সাংসদ বাবু’র পক্ষে কর্মহীন মানুষের পাশে আটরা রংধনু যুব সংঘ জবি শিক্ষার্থী‌দের পা‌শে নীলদল মধ্যনগরে রাতের আধারে অসহায়দের মাঝে খাবার পৌছে দিলেন ওসি আব্দুল্লাহ আল-মামুন কোভিড-১৯ জরুরি চিকিৎসা সেবা দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম নোয়াখালী-৩ এমপির ঈদ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ার শঙ্কা রাজাপুরে কুকুর কামড়ে নিলো শিশু তানজিলার মুখের মাংস, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা

জঙ্গী সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে আলেমদের সহায়তা চান-র‌্যাবের ডিজি

বগুড়া প্রতিনিধি:
জঙ্গী সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে আলেম-ওলামাদের সহায়তা চান র‌্যাবের মহাপরিচালক ডঃ বেনজীর আহমেদ। মঙ্গলবার বিকেলে বগুড়ায় আলেম-ওলামাদের নিয়ে জঙ্গী সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে র‌্যাবের মহাপরিচালক বলেন, আলেম-ওলামা হুজুররা মসজিদের ইমাম আমরা তাদের পিছনে নামাজ পড়ি,মাদ্রাসায় তাদের নিকট লেখাপড়া শিখি সমাজের নানা সমস্যা নিয়ে পরামর্শের জন্য তাদের কাছে যাই,তারা সামাজিক নেতা এ জন্য জঙ্গী সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে তাদের সহায়তা সবচেয়ে বেশিপ্রয়োজন।

 

বগুড়া পুলিশ প্রশাসনের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত সমাবেশে র‌্যাবের ডিজি আরও বলেন,পবিত্র কোরআনে খুনের পরিবর্তে খুন,সন্ত্রাসের মাধ্যমে ইসলাম প্রচারের বা শাষনের কথা লেখা নেই অথচ আর্ন্তজাতিক চক্রান্তগোষ্ঠী কোরআন ও হাসিদের অপব্যাখ্যা করে পৃথিবী থেকে ইসলাম ধর্ম নিশ্চিহৃ করতে চেষ্টা করে যাচ্ছে। তারা মুসলমানদের বিরুদ্ধে মুসলমানদের লাগিয়ে দিচ্ছে।

 

অন্য ধর্মের মানুষদের উপর হামলা করার জন্য উস্কানী দিচ্ছে,এতে করে আমরা মুসলমানরা ক্ষতিগ্রস্ত হচ্ছি। তিনি বলেন বতর্মান শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষাকে অধিক গুরুত্ব দিয়েছেন,মাদ্রাসা শিক্ষায় যারা শিক্ষিত তাদেরকে প্রথম শ্রেণীর মর্যাদাপুর্ণ চাকরির সুবিধা দিতে নানা ক্ষেত্রে শিক্ষাকে সমমান করেছেন। উন্নত ও উন্নয়নশীল দেশ জঙ্গী সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়তে আলেম ওলামাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

 

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন পুলিশের রাজশাহী বিভাগের ডিআইজি একে এম হাফিজ আক্তার, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্ণেল তোফায়েল মোস্তফা সরওয়ার,জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, মুক্তিযোদ্ধা রুহুল আমিন বাবলু,বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন,জামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল হক হক্কানী ও ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুর রাজ্জাক। সঞ্চালনা করেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD