নলছিটির মোল্লার হাট ইউনিয়নের আতঙ্কের নাম টোকাই সাগর

বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০৬:৫০ পূর্বাহ্ন

নলছিটির মোল্লার হাট ইউনিয়নের আতঙ্কের নাম টোকাই সাগর

নিজস্ব প্রতিবেদক:
নলছিটির উপজেলার মোল্লার হাট ইউনিয়নের মানুষের মাঝে একটি আতঙ্কের নাম হলেন টোকাই সাগর। টোকাই সাগর মোল্লারহাট চৌমাথায় মাহেন্দ্র চালকের কাছ থেকে প্রতিদিন টাকা তোলেন। অটো বাইক ড্রাইভার এর কাছ থেকে চাঁদা আদায় করেন। টোকাই সাগর অবৈধ ড্রেজার সহ জমি দখল, চাঁদাবাজি, ছিনতাই এর মত নানা অনৈতিক কাজের সাথে জড়িত।

 

নলছিটি থানায় তার নামে একাধিক মামলা রয়েছে। গত ৫ ফেব্রুয়ারি রোজ বুধবার তার নামে রাজাবাড়ীয়া গ্রামের মোঃ কাঞ্চন হাওলাদার বাদী হয় একটি চাঁদাবাজি ও জমি দখল করা মামলা দায়ের করেন। এতে টোকাই সাগর সহ পাঁচজনকে এজাহার ভুক্ত করে ও অজ্ঞাত আরো তিনজনকে আসামি করেছেন মোট আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

 

এ মামলায় টোকাই সাগর ২নং আসামি বলে জানিয়েছেন বাদীপক্ষ। মোল্লাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান টোকাই সাগর দিনে দিনে বেপরোয়া হয়ে উঠছেন আমি অনেকবার সতর্ক করলেও টোকাই সাগর সে কারো কথার কোন তোয়াক্কাই করে না। এমনকি মানছে না আইনশৃঙ্খলা বাহিনীকে সে পরোয়া করে না। টোকাই সাগর কে কিছু অসাধু লোক ব্যবহার করেন বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের এই নেতা।

 

মোল্লাহাট ফারির এ এস আই নজরুল ইসলাম জানান টোকাই সাগর কে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান নলছিটি থানায় কোন প্রকারের সাগরের জায়গা হবে না অতি শীগ্রই একে আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD