ভোলায় চিৎকার শুনে নৌকা থেকে ৫ ধর্ষক আটক!

বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন

ভোলায় চিৎকার শুনে নৌকা থেকে ৫ ধর্ষক আটক!

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

ভোলার চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানাধীন বুড়াগৌরাঙ্গ নদীতে নোঙর করা নৌকা থেকে ভোর রাতে ৫ ধর্ষককে আটক করেছে চর-মানিকা কোস্টগার্ড। গতকাল রবিবার রাত সোয়া ৪টায় তাদেরকে আটক করে সকাল ৯টায় দক্ষিণ আইচা থানা সোর্পদ করা হয়েছে। ধর্ষণ কাজে ব্যবহৃত ট্যুরিজম নৌকাটি
জব্দ করা হয়েছে।

ধর্ষিতার অভিযোগ রাত জেগে চিৎকার করেছি কেউ এগিয়ে আসেনি। রাত যখন সোয়া ৪টায় বাজে সহ্য করতে না পেরে জোড়ে বাঁচাও বাঁচাও বলে চিৎকারে কোস্টগার্ড আমাকে উদ্ধার করে। তারা(কোস্টগার্ড) ওই মুহুত্বে না
আসলে আমাকে মেরে নদীতে পালিয়ে যেত লম্পটেরা। দক্ষিণ আইচা থানা অভিযোগ সূত্রে জানা গেছে,ভিকটিম এর বাড়ি চরফ্যাশন উপজেলার আসলামপুর গ্রামে।

ধর্ষিতা মায়ের চিকিৎসার জন্য গত শনিবার বিকালে সোহেলের কাছে  ৫ হাজার টাকা ধার চায়। সোহেল দিতে স্বীকৃতি দিয়ে তাকে (ভিকটিমকে) বিকেল ৪টায় দক্ষিণ আইচা নিয়ে যায়। সোহেল(২০) ও তার কলেজ পড়–য়া বন্ধু রিপন(১৯),মোঃ ওয়াছেল(২০)কে সাথে নিয়ে ওই ভিকটিমকে সাথে নিয়ে ঘুরতে বুড়া গৌরাঙ্গ নদী দিয়ে স্পিডবোড দিয়ে পর্যটক এলাকার চর-কুকুরি-মুকরি নারিকেল বাড়িয়া নামক স্থানে নিয়ে যায়। সেখানে সন্ধ্যার পর তিন যুবক পালাক্রমে ধর্ষণ করে। রাত যখন ১০টায় বাজে মোবাইল ফোনে কচ্চুপিয়া খাল থেকে রিপন মোরশেদ মাঝিকে নৌকা নিয়ে তাদেরকে নিয়ে আসতে বলে। রাসেলের ট্যুরিজম ভাড়াটিয়া নৌকার মাঝি মোরশেদ ও ইউসুফ নামে একজনকে সঙ্গ করে ঘটনাস্থল গিয়ে তাদেরকে নৌকা উঠায়।

নৌকাটি গন্তব্যস্থলে (কচ্ছপিয়া) ঘাটে না এসে নিঝুম এলাকা চর- ফারুকী বরাবর নদীতে নোঙর করে ৫যুবকসহ তাকে দ্বিতীয়বার পালাক্রমে ধর্ষণ করে। চরফ্যাশন মানিকা কোস্টগার্ড কন্ডিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নদীতে অভিযান চলাকালিন শেষে তারা তাদের গন্তব্য স্থানে রওয়া হলে রবিবার ভোর রাত সোয়া ৪টায় ভিকটিমের বাচাঁও বাচাঁও চিৎকার শুনে এগিয়ে আসে। মেয়েটিকে উদ্ধার করে ঘটনাস্থল নৌকা থেকে লম্বট পাঁচ ধর্ষক যুবকদেরকে আটক করে। দক্ষিণ আইচা চর-মানিকা কোস্টগার্ড কন্ডিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন বলেন, নদীতে অভিযান শেষে গন্তব্যস্থলে পৌছার সময় নিঝুমস্থান চর ফারুকী নদী এলাকা নৌকার করা নৌকা থেকে মেয়েটি চিৎকার শুনে দ্রুত বেগে এগিয়ে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে ধর্ষকদেরকে আটক কর সকাল ৯টায় দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD