মুজিববর্ষ উপলক্ষে শ্যামনগরে ক্রীড়া সামগ্রী বিতরণ ও শিক্ষক সম্মাননা প্রদান

বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০৭:০১ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে শ্যামনগরে ক্রীড়া সামগ্রী বিতরণ ও শিক্ষক সম্মাননা প্রদান

মারুফ হোসেন (মিলন):
শ্যামনগর প্রতিনিধিঃ সাতক্ষীরা নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি, শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. এস এম জহুরুল হায়দার বাবু’র আয়োজনে ক্রীড়া সামগ্রী বিতরণ ও শিক্ষক সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় পরিষদ মিলনায়তনে সদর ইউপি চেয়ারম্যান এড. এস এম জহুরুল হায়দার বাবুর সভাপতিত্বে মুজিববর্ষ ২০২০ উপলক্ষ্যে শ্যামনগর সদর ইউনিয়নের সকল প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় ও ক্রীড়া সংগঠন সমূহের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
একই অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়। আয়োজক জহুরুল হায়দার বাবু তার বক্তব্যে আবেগতাড়িত হয়ে পড়েন এবং কর্মসূচীতে অংশগ্রহন করায় তিনি শিক্ষক সমাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বক্তব্য রাখেন শ্যামনগরের সহকারী কমিশনার ভূমি আব্দুল হাই সিদ্দিকী, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর,   শ্যামনগর থানার ওসি(তদন্ত) ইয়াসিন আলী চৌধুরী,মাধ্যমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদ তেজারত, নওয়াবেকী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন, বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নজরুল ইসলাম, নকিপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখার্জি, জোবেদা সোহরাব মডেল একাডেমির প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগের যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম সোহাগ।
প্রবীন শিক্ষকদের মধ্যে সম্মাননা প্রদান করা হয় প্রাক্তন শিক্ষক স্বপন, জগদীশ বসু,মুজীবর রহমান, শ্যামনগর মহসিন ডিগ্রী কলেজের প্রাক্তন বাংলা প্রভাষক সাহানা হামিদ,।পরবর্তীতে ১৭ টি প্রাইমারী স্কুল ও বিভিন্ন ক্লাবে খেলার সামগ্রী বিতরন করেন সাতক্ষীরা নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি,চেয়ারম্যান এ্যাড. জহুরুল হায়দার বাবু।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD