এস এস সি ও সমমান পরিক্ষার্থীদের যে বার্তা দিলেন এমপি বাবু

এস এস সি ও সমমান পরিক্ষার্থীদের যে বার্তা দিলেন এমপি বাবু

ওবাদুল কবির(সম্রাট):
এস এস সি ও সমমান পরীক্ষার্থীদের প্রতি শুভেচ্ছা ও শুভ কামনা জ্ঞাপন করেছেন খুলনা ০৬ সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। এমপি বাবু, ২০২০ সালের এস এস সি ও সমমান পরীক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন গড়ার প্রথম পদক্ষেপ পরীক্ষায় ভালো ফলাফলের জন্য সকল এস এস সি ও সমমান পরীক্ষার্থীদের প্রতি শুভকামনা জানিয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে জানান, যারা বা যাদের সন্তানেরা বা যাদের ভাইবোন এবং স্বজন এস এস সি ও সমমান পরীক্ষা দিচ্ছে তাদের সকলের জন্য রইলো আন্তরিক শুভকামনা। এস এস সি ও সমমান পরীক্ষার ফলাফল হবে আগামী দিনের জীবন গড়ার নতুন যাত্রা। এই যাত্রা কে কাজে লাগাতে হবে, শুধু বিদ্যার আলোয় আলোকিত হলেই চলবে না, নৈতিকতার আলোয় আলোকিত হতে হবে। ভালো ও বিশ্বমানের মানুষ হতে না পারলে, তথ্যপ্রযুক্তির এই যুগে কোন মূল্য নেই। সকল প্রকার দুর্নীতি ও অপরাধমূলক কাজ থেকে দূরে থাকতে হবে, আর উচ্চ-নিম্ন বর্ণের পার্থক্য তৈরী না করে, ভালো মনের মানুষ হয়ে মানুষকে ভালবাসতে ও সম্মান করতে হবে, ভাল করে লেখাপড়া শিখে নিজেকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। বিবৃতিতে তিনি আরও জানান, আজকের এই শিক্ষার্থীরা আগামী দিনের রাস্ট্রের কর্ণধার হবেন।

বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীনতা, লাল সবুজের প্রিয় “বাংলাদেশ”। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনের সুখী-সমৃদ্ধশালী আত্মমর্যাদাশীল উন্নত বাংলাদেশ গড়তে নিজেদেরকে তৈরি করতে হবে। এই লক্ষ্যকে সামনে রেখে আধুনিক বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি জ্ঞান সমৃদ্ধ করে নিজেকে গড়ে তুলতে হবে। তিনি (কয়রা -পাইকগাছা) উপজেলাসহ সকল এস এস সি ও সমমান পরীক্ষার্থীর মঙ্গল কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© AMS Media Limited
কারিগরি সহায়তা: Next Tech