সন্ত্রাসী যুবলীগ নেতা মিলনের নির্যাতন থেকে রেহাই পেলোনা প্রতিবন্ধী শুক্কুর

বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:২৬ অপরাহ্ন

News Headline :
প্রধানমন্ত্রীর নেতৃত্বে  তথ্য প্রযুক্তিতে দেশ আরো এগিয়ে যাবেঃ লালমোহনে এমপি শাওন  যশোর সীমান্তে ২০০ বোতল ফেনসিডিলসহ দুইজন আটক সাদুল্যাপর, উপজেলায় ভাতা কার্যক্রমকে শতভাগ বাস্তবায়নে এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি গাইবান্ধায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুুষ্ঠিত শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত এক যুবকের গাজাসহ মোংলায় তিন মাদক বিক্রেতা আটক শেখ কামালের জন্মদিন উপলক্ষে কয়রায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যশোরে সন্ত্রাসী পিচ্চি রাজার বাড়ি অভিযানে ৫টি ককটেল উদ্ধার বাগেরহাটের মোড়েলগঞ্জে মাইক্রো চাপায় ১ জন নিহত কয়রায় ছিন্নমুল ও পথশিশুদের সাথে ছাত্রলীগের ঈদ

সন্ত্রাসী যুবলীগ নেতা মিলনের নির্যাতন থেকে রেহাই পেলোনা প্রতিবন্ধী শুক্কুর

নিজস্ব প্রতিবেদক:
ঝালকাঠিতে সদর উপজেলার কৃষ্ণকাঠি এলাকার শুক্কুর সিকদার (৫৫) পিতাঃ মৃত আমজেদ সিকদার, নামের এক শারীরিক প্রতিবন্দী ব্যাক্তিকে মারপিট করে যখম করেছে যুবলীগ নেতা সৈয়দ মিলন, এ ঘটনায় ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল মেজিষ্ট্রেট আদালতে দুইটি মামলা দায়ের করেন শুক্কুর সিকদার নামে প্রতিবন্দী ওই ব্যাক্তি।

মামলার ধারাবিধি -১৪৩/৩২৩/৫০৬, মামলা সুত্রে জানা যায় ঝালকাঠি ধানসিড়ি কাউন্টারের সামনে গত ১৪ ই অক্টোবর সোমবার সকাল আনুমানিক ১১টায়, প্রতিবন্দী শুক্কুর সিকদার তার ব্যাবহৃত হুইল চেয়ার নিয়ে রাস্তায় বেড়িয়েছিলেন,এক পর্যায়ে যুবলীগ নেতা মিলন তার ব্যাবহৃত প্রাইভেটকার দিয়ে প্রতিবন্দী শুক্কুর সিকদারের হুইল চেয়ারে ধাক্কা দেয়।এ ঘটনায় প্রতিবন্দী শুক্কুর সিকদার ছিটকে পড়েন রাস্তায়, ঘটনাস্থলেই তার শরীরের বিভিন্ন স্থান থেতলে যায়।

এক পর্যায়ে মিলন তার প্রাইভেট কার গাড়ি থেকে নেমে গাড়িতে থাকা জগ দিয়ে প্রতিবন্দী শুক্কুর সিকদারকে বেধরক মারতে থাকে, যাতে করে ঘটনাস্থলেই গুরুতর যখম হয় প্রতিবন্দী ব্যাক্তি।এর পরে যুবলীগ নেতা সৈয়দ মিলন আহত প্রতিবন্দীকে মেরে ফেলার হুমকি দেয়।কথিত যুবলীগ নেতা সৈয়দ মিলন ওরফে (মুরগী মিলনের নামে) রয়েছে আরো বেশ কিছু মামলা অনুসন্ধানে জানাগেছে, ২০১৮ সালের তৎকালিন শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে ঝালকাঠি মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ডিপো ব্যবস্থাপকের কাছে চঁাদা দাবির করার মামলায় মিলনকে দৃশ্যত গ্রেফতার (শ্যোন অ্যারেস্ট) দেখিয়ে তিনদিনের রিমান্ডে এনেছিলো পুলিশ।

শহরের ইয়াছিন নামের এক সাবেক ছাত্রদল নেতা ডিপো ম্যানেজারের কাছে শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবী করে। ফোনের অপর প্রান্তে শিল্পমন্ত্রী সাজিয়ে একজনকে মোবাইল ফোন ধরিয়ে দেয়া হয় ডিপো ম্যানেজারকে। দিতে বলা হয় টাকা। ওই মামলায় মিলনের সম্পৃক্তার অভিযোগে মিলনকে গ্রেফতার করা হয়।

২০১২ সালে শহরের মধ্যচঁাদকাঠি এলাকার মাহাবুর হোসেনের বাড়ি দখল নিতে গিয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে মাহাবুব হোসেনসহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করে মিলন ও তার সন্ত্রাসী বাহিনী।ভাংচুর করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর। আর সে সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিক রতন আচায্যের ক্যামেরা ছিনিয়ে নিয়ে ছবি মুছে দেয় মিলনের সন্ত্রাসী বাহিনী। ওই ঘটনায় মাহাবুব হোসেন বাদী হয়ে একাটি হত্যা চেষ্টা, লুটসহ সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে মামলা দায়ের করেন। সে মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD