Dhaka Observer
শুক্রবার, সকাল ৯:৩৭, ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

সন্ত্রাসী যুবলীগ নেতা মিলনের নির্যাতন থেকে রেহাই পেলোনা প্রতিবন্ধী শুক্কুর

আপডেট : ফেব্রুয়ারি, ২, ২০২০, ৬:২৬ অপরাহ্ণ

111

নিজস্ব প্রতিবেদক:
ঝালকাঠিতে সদর উপজেলার কৃষ্ণকাঠি এলাকার শুক্কুর সিকদার (৫৫) পিতাঃ মৃত আমজেদ সিকদার, নামের এক শারীরিক প্রতিবন্দী ব্যাক্তিকে মারপিট করে যখম করেছে যুবলীগ নেতা সৈয়দ মিলন, এ ঘটনায় ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল মেজিষ্ট্রেট আদালতে দুইটি মামলা দায়ের করেন শুক্কুর সিকদার নামে প্রতিবন্দী ওই ব্যাক্তি।

মামলার ধারাবিধি -১৪৩/৩২৩/৫০৬, মামলা সুত্রে জানা যায় ঝালকাঠি ধানসিড়ি কাউন্টারের সামনে গত ১৪ ই অক্টোবর সোমবার সকাল আনুমানিক ১১টায়, প্রতিবন্দী শুক্কুর সিকদার তার ব্যাবহৃত হুইল চেয়ার নিয়ে রাস্তায় বেড়িয়েছিলেন,এক পর্যায়ে যুবলীগ নেতা মিলন তার ব্যাবহৃত প্রাইভেটকার দিয়ে প্রতিবন্দী শুক্কুর সিকদারের হুইল চেয়ারে ধাক্কা দেয়।এ ঘটনায় প্রতিবন্দী শুক্কুর সিকদার ছিটকে পড়েন রাস্তায়, ঘটনাস্থলেই তার শরীরের বিভিন্ন স্থান থেতলে যায়।

এক পর্যায়ে মিলন তার প্রাইভেট কার গাড়ি থেকে নেমে গাড়িতে থাকা জগ দিয়ে প্রতিবন্দী শুক্কুর সিকদারকে বেধরক মারতে থাকে, যাতে করে ঘটনাস্থলেই গুরুতর যখম হয় প্রতিবন্দী ব্যাক্তি।এর পরে যুবলীগ নেতা সৈয়দ মিলন আহত প্রতিবন্দীকে মেরে ফেলার হুমকি দেয়।কথিত যুবলীগ নেতা সৈয়দ মিলন ওরফে (মুরগী মিলনের নামে) রয়েছে আরো বেশ কিছু মামলা অনুসন্ধানে জানাগেছে, ২০১৮ সালের তৎকালিন শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে ঝালকাঠি মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ডিপো ব্যবস্থাপকের কাছে চঁাদা দাবির করার মামলায় মিলনকে দৃশ্যত গ্রেফতার (শ্যোন অ্যারেস্ট) দেখিয়ে তিনদিনের রিমান্ডে এনেছিলো পুলিশ।

শহরের ইয়াছিন নামের এক সাবেক ছাত্রদল নেতা ডিপো ম্যানেজারের কাছে শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবী করে। ফোনের অপর প্রান্তে শিল্পমন্ত্রী সাজিয়ে একজনকে মোবাইল ফোন ধরিয়ে দেয়া হয় ডিপো ম্যানেজারকে। দিতে বলা হয় টাকা। ওই মামলায় মিলনের সম্পৃক্তার অভিযোগে মিলনকে গ্রেফতার করা হয়।

২০১২ সালে শহরের মধ্যচঁাদকাঠি এলাকার মাহাবুর হোসেনের বাড়ি দখল নিতে গিয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে মাহাবুব হোসেনসহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করে মিলন ও তার সন্ত্রাসী বাহিনী।ভাংচুর করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর। আর সে সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিক রতন আচায্যের ক্যামেরা ছিনিয়ে নিয়ে ছবি মুছে দেয় মিলনের সন্ত্রাসী বাহিনী। ওই ঘটনায় মাহাবুব হোসেন বাদী হয়ে একাটি হত্যা চেষ্টা, লুটসহ সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে মামলা দায়ের করেন। সে মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

Editor & Publisher: Zobayda Talukder
Head Office: 371/2, Mirpur-10, Dhaka-1216
Mobile: +8801766238817
Email: dhakaobserverbd@gmail.com

Maintenance By: AMS IT BD

শিরোনাম :
★★ চন্ডিপুরের বহু আকাঙ্খিত কার্পেটিং রাস্তার উদ্বোধন করলেন চেয়ারম্যান এ্যাড. জহুরুল হায়দার ★★ সিরাজগঞ্জে নির্মাণাধীন সেই সড়কের কার্পেটিং তুলে ফেললো জনতা ★★ অনন্ত শ্রদ্ধা ও ভালবাসার এক নাম কামরুল স্যার ★★ মধ‍্যনগর থানা বিএনপির উদ্যোগে ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে বিশাল মিছিল ★★ বগুড়ায় ২৮ পুলিশ সদস্য পুরস্কৃত ★★ কয়রায় সবার প্রিয় শিক্ষক কামরুল ইসলাম স্যার আর নেই ★★ বগুড়ায় প্রকাশ্যে বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা ★★ নড়াইলে রেজিস্ট্রেশন ও হেলমেটবিহীন মটোরসাইকেল জব্দ ★★ নূরনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগ ★★ ইসলামী ব্যাংক বালিয়াডাংগা এজেন্ট আউটলেটে শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত