দূর্গম চরাঞ্চলে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করলো আশার আলো ফাউন্ডেশন

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন

দূর্গম চরাঞ্চলে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করলো আশার আলো ফাউন্ডেশন

সেলিম রেজা সিরাজগঞ্জ:
আজ সকাল ৯ ঘটিকা থেকে সিরাজগঞ্জ কাজিপুর চরগিরিস ইউনিয়নে আমেনা মনসুর স্মৃতি সংসদে আশার আলো ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

 

মেডিসিন বিশেষজ্ঞ,গাইনী বিশেষজ্ঞ,নাক কান গলা বিশেষজ্ঞ,শিশুরোগ বিশেষজ্ঞ ও সাধারণ চিকিৎসকগণ বিনামূল্যে তিন শতাধিক রোগী দেখেন এবং বিনামূল্যে ডায়বেটিস,ব্লাড গ্রুপিং,হিমোগ্লোবিন ও মূত্র পরীক্ষা করা হয়। ইউপি সদস্য নবীর হোসেন দুলাল জানান,”আশার আলো ফাউন্ডেশনের এই মহৎ উদ্যোগ গ্রহন করাকে আমি সম্মান জানাই।আমি আশার আলো ফাউন্ডেশনের কাছে এ রকম উদ্যোগ আমার ইউনিয়নে আরও প্রত্যাশা করি।

 

” চিকিৎসা সেবা গ্রহণ করতে আশা এখানকার স্থানীয় আখলিমা বেগম বলেন,” আমার গরীব মনুষ টাকার অভাবে শহরে যেয়ে ডাক্তার দেখাতে পারি না।আজকে টাকা ছাড়া বড় ডাক্তারদের দেখিয়ে অনেক উপকার হয়েছে, মাঝে মধ্যে এরকম চিকিৎসা পেলে আমাদের ভালো হতো।” আশার আলো ফাউন্ডেশনের প্রোগ্রাম এ্যাসিসটেন্ট নুসরাত বৃষ্টি জানান, যা কিছু ভালো তার সাথেই থাকবে আশার আলো ফাউন্ডেশন।

 

চরাঞ্চলের মানুষ বিভিন্ন দিক দিয়ে সুবিধাবঞ্চিত হয়ে আছে বিশেষ করে স্বাস্থ্য সেবায়। তাই আশার আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে চরাঞ্চলের সুবিধাবঞ্চিতদের জন্য চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমেনা মনসুর স্মৃতি সংসদের সহ সভাপতি সাইফুল ইসলাম,সেক্রেটারি শাহীন আলম, ইউপি সদস্য আব্দুল মান্নান,ওসমান গণি মাস্টার,আব্দুল হাকিম মাস্টার চরগিরিশ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল হাকিম মাস্টার,স্বেচ্ছাসেবক বন্ধু ক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজান,সেক্রেটারী আলম হোসেন টিপু,সদস্য আব্দুল ওহাব,কামরুল হাসান,শাহীন আলমসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD