Dhaka Observer
শুক্রবার, সকাল ১০:০৪, ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

বগুড়ায় র‌্যাবের অভিযানে গ্রেফতার ২০

আপডেট : জানুয়ারি, ১৯, ২০২০, ১০:০৬ অপরাহ্ণ

60

বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় র‌্যাবের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে সদরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রোববার বিকালে র‌্যাব ১২ অফিস সুত্রে জানা যায় শনিবার রাত ৯ টার সময় র‌্যাবের একটি টিম সদরের নামাজগর এলাকায় অভিযান পরিচালনা করে।

 

অভিযানকালে ১৮ লিটার চোলাই মদসহ ৯ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সদরের নামাজগড় সুলতানগঞ্জপাড়ার নিজাম উদ্দিনের ছেলে শুকুর আলী (২৪), দক্ষিণ গোদারপাড়ার হামেদ আলীর ছেলে আজিম শেখ (৪৬), ঠনঠনিয়া হিন্দুপাড়ার স্বর্গীয় অজিত সরকারের ছেলে বুলু সরকার (৩০) ও পশ্চিম পালসা খন্দকারপাড়ার মৃত ইলিয়াছ জমাদারের ছেলে সুজন জমাদার (৫০), গাবতলীর নশিপুর কদমতলীর মৃত শহিদুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম (২৮), শাজাহানপুরের ভান্ডার পাইকার মৃত ছবদের সরকারের ছেলে মিলন সরকার (৩৫) ও কৈগাড়ী পূর্বপাড়ার মৃত ছায়ের আলী মন্ডলের ছেলে আসলাম মন্ডল (৫৫) ও গন্ড গ্রামের ধুলু আকন্দের ছেলে ফেরদৌস আকন্দ (২৫) এবং কাহালুর মালঞ্চের মৃত মালিক মন্ডলের ছেলে খোকন মন্ডল (২৮)।

 

একই দিনে র‌্যাবের অন্য একটি টিম রাত ১১ টার সময় সদরের জামিলনগরের সাতমাথা-তিনমাথা গামী রাস্তার পশ্চিম পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১১ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৫ টি ছুরি, ১ টি করে চাকু, কাটিং প্লাস, স্ক্রু ড্রাইভার, রেঞ্জ ও প্লাস এবং ২ টি এন্টি কাটার উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো- সদরের উত্তর চেলোপাড়ার বাবু ব্যাপারীর ছেলে আরিফ ব্যাপারী (২৩), বাদুরতলার আব্দুস সামাদ শেখের ছেলে সাইদুল ইসলাম (৪৬), নামাজগড়ের সুলতানগঞ্জপাড়ার একেএম মিল্লাতের ছেলে মাহমুদুল হাসান (৩৫), পাইকারপাড়ার মৃত আবুল কালাম আজাদ সরকারের ছেলে হৃদয় সরকার (২০), নিশিন্দারা ধমকপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে মুছা আকন্দ (৩২), নামাজগড় ট্রাক টার্মিনালের বাবু মন্ডলের ছেলে বিপুল মন্ডল (৩০) ও আঃ বারিকের ছেলে মেহেদী হাসান (৩০), সারিয়াকান্দির রামনগর পশ্চিমপাড়ার এমদাদুল হকের ছেলে পিন্টু মিয়া (৩০), শাজাহানপুরের গন্ড গ্রামের মৃত হোসেন আলী মন্ডলের ছেলে জয়নাল মন্ডল (৩৫), কাহালুর পাল্লাপাড়ার মৃত আব্দুল সাত্তারের ছেলে মাসুম (২৯), গাইবান্ধা জেলার সাদুল্যাপুরের ভাত গ্রামের মফিজলের ছেলে মুরাদ চৌধুরী।

 

র‌্যাব ১২ কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতরা ব্যক্তিরা দীর্ঘদিন থেকেই জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও ডাকাতি ও ছিনতাই সাথে জড়িত ছিলো। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে।

Editor & Publisher: Zobayda Talukder
Head Office: 371/2, Mirpur-10, Dhaka-1216
Mobile: +8801766238817
Email: dhakaobserverbd@gmail.com

Maintenance By: AMS IT BD

শিরোনাম :
★★ চন্ডিপুরের বহু আকাঙ্খিত কার্পেটিং রাস্তার উদ্বোধন করলেন চেয়ারম্যান এ্যাড. জহুরুল হায়দার ★★ সিরাজগঞ্জে নির্মাণাধীন সেই সড়কের কার্পেটিং তুলে ফেললো জনতা ★★ অনন্ত শ্রদ্ধা ও ভালবাসার এক নাম কামরুল স্যার ★★ মধ‍্যনগর থানা বিএনপির উদ্যোগে ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে বিশাল মিছিল ★★ বগুড়ায় ২৮ পুলিশ সদস্য পুরস্কৃত ★★ কয়রায় সবার প্রিয় শিক্ষক কামরুল ইসলাম স্যার আর নেই ★★ বগুড়ায় প্রকাশ্যে বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা ★★ নড়াইলে রেজিস্ট্রেশন ও হেলমেটবিহীন মটোরসাইকেল জব্দ ★★ নূরনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগ ★★ ইসলামী ব্যাংক বালিয়াডাংগা এজেন্ট আউটলেটে শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত