বগুড়ায় র‌্যাবের অভিযানে গ্রেফতার ২০

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪১ পূর্বাহ্ন

বগুড়ায় র‌্যাবের অভিযানে গ্রেফতার ২০

বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় র‌্যাবের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে সদরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রোববার বিকালে র‌্যাব ১২ অফিস সুত্রে জানা যায় শনিবার রাত ৯ টার সময় র‌্যাবের একটি টিম সদরের নামাজগর এলাকায় অভিযান পরিচালনা করে।

 

অভিযানকালে ১৮ লিটার চোলাই মদসহ ৯ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সদরের নামাজগড় সুলতানগঞ্জপাড়ার নিজাম উদ্দিনের ছেলে শুকুর আলী (২৪), দক্ষিণ গোদারপাড়ার হামেদ আলীর ছেলে আজিম শেখ (৪৬), ঠনঠনিয়া হিন্দুপাড়ার স্বর্গীয় অজিত সরকারের ছেলে বুলু সরকার (৩০) ও পশ্চিম পালসা খন্দকারপাড়ার মৃত ইলিয়াছ জমাদারের ছেলে সুজন জমাদার (৫০), গাবতলীর নশিপুর কদমতলীর মৃত শহিদুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম (২৮), শাজাহানপুরের ভান্ডার পাইকার মৃত ছবদের সরকারের ছেলে মিলন সরকার (৩৫) ও কৈগাড়ী পূর্বপাড়ার মৃত ছায়ের আলী মন্ডলের ছেলে আসলাম মন্ডল (৫৫) ও গন্ড গ্রামের ধুলু আকন্দের ছেলে ফেরদৌস আকন্দ (২৫) এবং কাহালুর মালঞ্চের মৃত মালিক মন্ডলের ছেলে খোকন মন্ডল (২৮)।

 

একই দিনে র‌্যাবের অন্য একটি টিম রাত ১১ টার সময় সদরের জামিলনগরের সাতমাথা-তিনমাথা গামী রাস্তার পশ্চিম পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১১ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৫ টি ছুরি, ১ টি করে চাকু, কাটিং প্লাস, স্ক্রু ড্রাইভার, রেঞ্জ ও প্লাস এবং ২ টি এন্টি কাটার উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো- সদরের উত্তর চেলোপাড়ার বাবু ব্যাপারীর ছেলে আরিফ ব্যাপারী (২৩), বাদুরতলার আব্দুস সামাদ শেখের ছেলে সাইদুল ইসলাম (৪৬), নামাজগড়ের সুলতানগঞ্জপাড়ার একেএম মিল্লাতের ছেলে মাহমুদুল হাসান (৩৫), পাইকারপাড়ার মৃত আবুল কালাম আজাদ সরকারের ছেলে হৃদয় সরকার (২০), নিশিন্দারা ধমকপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে মুছা আকন্দ (৩২), নামাজগড় ট্রাক টার্মিনালের বাবু মন্ডলের ছেলে বিপুল মন্ডল (৩০) ও আঃ বারিকের ছেলে মেহেদী হাসান (৩০), সারিয়াকান্দির রামনগর পশ্চিমপাড়ার এমদাদুল হকের ছেলে পিন্টু মিয়া (৩০), শাজাহানপুরের গন্ড গ্রামের মৃত হোসেন আলী মন্ডলের ছেলে জয়নাল মন্ডল (৩৫), কাহালুর পাল্লাপাড়ার মৃত আব্দুল সাত্তারের ছেলে মাসুম (২৯), গাইবান্ধা জেলার সাদুল্যাপুরের ভাত গ্রামের মফিজলের ছেলে মুরাদ চৌধুরী।

 

র‌্যাব ১২ কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতরা ব্যক্তিরা দীর্ঘদিন থেকেই জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও ডাকাতি ও ছিনতাই সাথে জড়িত ছিলো। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD