বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১২:১৬ অপরাহ্ন

News Headline :
তৃণমূল থেকে উঠে আশা জালাল উদ্দীন বেল্লাল টাঙ্গাইলে দীর্ঘস্থায়ী বন্যায় ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি লালমোহনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন সরকার বিশ্বে মর্যাদার আসন ধরে রেখে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে : সাংসদ বাবু  কয়রায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন  যশোরে নিখোঁজ সেনা সদস্য নববধূসহ আটক কুড়িগ্রামের উলিপুরে চ্যানেল এস এর সাংবাদিকের ইন্তেকাল মান্দায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা: আটক ১ গাইবান্ধা তিন আসনের সংসদ সদস্য বলেছেন স্বাধীনতা বিরোধীরা দেশকে নিয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত ভোলায় দরিদ্র নারীদের মাঝে মুরগী ও খাঁচা বিতরন

বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় র‌্যাবের অভিযানে মাদকসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকাল ৮টার শেরপুর থানার ধুনট মোড় এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- টাঙ্গাইল মধুপুর থানার পচিশা গ্রামের মৃত ওসমান গণির ছেলে সাকের আহম্মেদ হিতু (৪০) ও একই উপজেলার বিশনাইপাল এলাকার আজম আলীর ছেলে আবু হাশেম (২৯)।

 

এসময় তাদের পাথর বোঝাই ট্রাক থেকে ৩৫২ বোতল ফেন্সিডিল, ২ টি মোবাইল ও ৩ টি সিম এবং ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়। র‌্যাব ১২ অফিস সুত্রে জানা যায় রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া- ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার ধুনট মোড়ে অভিযান চালানো হয়। অভিযানে নুড়ি পাথর বোঝাই একটি ট্রাকের পিছন থেকে (ঢাকা মেট্রো-ট-২২-৫৬১৪) পুরাতন পাটের বস্তা থেকে ৩৫২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

এসময় ট্রাকের ড্রাইভার হিতু ও হেলপার আবু হাশেমকে গ্রেফতার করা হয়, এবং তাদের কাছে থেকে দুইটি মোবাইল ও ৩ টি সিম এবং নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকদ্রব্য এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে শেরপুর থানায় মামলা দায়ের হয়েছে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD