বরিশালে নারী সহ একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৭:৫৬ অপরাহ্ন

বরিশালে নারী সহ একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম

খলিফা মাইনুল:
বরিশালে জমি জমা সংক্রান্ত বিরোদের জের ধরে নারী সহ একই পরিবারের তিনি সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে । গত শুক্রবার (১০জানুয়ারি ) সকাল সাড়ে ১১ টায় তার নিজ বাড়িতে ঢুকে এ হামলা চালানো হয় বলে জানা গেছে ।

 

আহতরা হলো ওই জেলার উজিরপুর থানার নারিকেলি গ্রামের মোঃ আব্দুল হকের ছেলে ইদ্রিস , মামুন ও তার মেয়ে ছনিয়া আক্তার । আহত ইদ্রিস জানান, আমাদের বাবা এখনো জীবিত আছে । তার দুই বিয়ে থাকায় এক পরিবারের আমরা এবং অন্য পরিবারের সাথে জমি জমা বন্টন সংক্রান্ত বিবাদের সৃষ্টি হয় । বাবা আমাদের বাড়ি নির্মাণ করার জন্য কিছু জমি দেয়, আমার তাতে ঘর তুলতে ইট, বালু , সিমেন্ট সহ যাবতীয় মালামাল আনলে তারা ঘর তৈরি করতে বাধা দেয় ।

 

আমার বাবা তাদের নিষেধ করলেও তা তারা অমান্য করে আমাদের উপরে শাহআলম , মানিক, হোসনেয়ারা , মায়া এবং শহিদুল, তরিকুল ,আয়শা , শাহিনুর সহ অজ্ঞতা ১২/১৪ জন দেশীয় অস্ত্র রামদা, ছুড়ি, লাঠি, বটি নিয়ে এই হামলা চালায় । আহত ছনিয়া বলেন, ঘটনা আগের দিন আমাদের ঘরে ডাকাতি করে টাকা পয়সা,স্বর্ণ সব নিয়ে যায় তারা ।

 

এই সন্ত্রাসীরা আমাদের বাড়ি থেকে তারিয়ে দেয়ার পায়তারা করে আসছে । স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শের ই বা;লা মেডিকেল কলেজ হাস্পাতালে প্রেরণ করে । তারা বর্তমানে এখানে চিকিৎসাধীন অবস্থায় আছে । এ সন্ত্রাসীদের সঠিক বিচারের জন্য উজিরপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান ।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD