বগুড়ায় টিএমএসএস কলেজে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১০:৫৬ পূর্বাহ্ন

News Headline :
তৃণমূল থেকে উঠে আশা জালাল উদ্দীন বেল্লাল টাঙ্গাইলে দীর্ঘস্থায়ী বন্যায় ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি লালমোহনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন সরকার বিশ্বে মর্যাদার আসন ধরে রেখে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে : সাংসদ বাবু  কয়রায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন  যশোরে নিখোঁজ সেনা সদস্য নববধূসহ আটক কুড়িগ্রামের উলিপুরে চ্যানেল এস এর সাংবাদিকের ইন্তেকাল মান্দায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা: আটক ১ গাইবান্ধা তিন আসনের সংসদ সদস্য বলেছেন স্বাধীনতা বিরোধীরা দেশকে নিয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত ভোলায় দরিদ্র নারীদের মাঝে মুরগী ও খাঁচা বিতরন

বগুড়ায় টিএমএসএস কলেজে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

বগুড়ায় টিএমএসএস ইঞ্জিনিয়ারিং কলেজ (টিইসি) এর ২০১৫-১৬ সেশনের প্রথম ব্যাচের বিদায় উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বুধবার শহরের ঠেঙ্গামারায় নিজস্ব ক্যাম্পাসে সিএসই. ইইই, সিই ও টিই এই চার ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়।
দু‘দিন ব্যাপী ওই অনুষ্ঠানের প্রথম দিন ছিল কলেজ বাসে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে শহর প্রদক্ষিণ ও ক্যাম্পাসে ফ্লাশ মব, আড্ডা। দ্বিতীয় দিনে সকালে টিএমএসএস ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ প্রফেসর হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস পরিচালক ও চীফ (প্রোগ্রাম সেক্টর) জাকির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা, টিএমএসএস এর সহকারী পরিচালক সাজ্জাদুল বারী সুমন এবং টিএমএসএস ইঞ্জিনিয়ারিং কলেজের ভাইস-প্রিন্সিপাল ওয়াসিকুল ইসলাম। এছাড়াও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।
পরে বিকালে শিক্ষার্থীদের অংশ গ্রহণে টিইসি ক্যাম্পাসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD