বগুড়ায় সরকারি নিয়মে সেশন চার্জ ও বেতন নেয়ার দাবিতে মানববন্ধন

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:১৪ অপরাহ্ন

বগুড়ায় সরকারি নিয়মে সেশন চার্জ ও বেতন নেয়ার দাবিতে মানববন্ধন

বগুড়া প্রতিনিধি:
বগুড়া শহরের সাতমাথায় জেলার সকল বিদ্যালয় গুলোতে সরকারী নীতিমালা অনুসারে সেসন চার্জ ও বেতন গ্রহণের দাবিতে শুক্রবার সকাল ১০টার সময় মানববন্ধন করেছে রাইজিং ক্লাবের সদস্যরা। মানববন্ধনে রাইজিং ক্লাবের সদস্যরা অতিরিক্ত সেসন চার্জ গ্রহনের প্রতিবাদে জনস্বার্থে রিটকারী আব্দুল মান্নান আকন্দের সাথে একাত্মতা প্রকাশ করেন।

সরকার নির্ধারিত ফি গ্রহন ও অতিরিক্ত ফি নেয়া হয়ে তা ফেরত দেয়ার জন্য বিদ্যালয় গুলোতে আহ্বান জানানো হয়। এবং শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুসারে সেশন চার্জ মফস্বল এলাকায় ৫০০ টাকা, উপজেলায় ১ হাজার টাকা ও জেলা সদরে ২ হাজার টাকার বেশি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান গ্রহন করতে পারবে না মর্মে হাইকোর্টের রায় কার্যকর করার জন্য জেলা প্রশাসনের প্রতি আহ্বান জানান।

অতিরিক্ত সেশন চার্জ গ্রহনের প্রতিবাদে জনস্বার্থে রিটকারী আব্দুল মান্নান আকন্দের আন্দোলনের সাথে বৃন্দাবন পাড়া রাইজিং ক্লাব একাত্মতা ঘোষনা করে। মানববন্ধনে রাইজিং ক্লাবের সভাপতি জাহেদুর রহমান, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রাজু, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, রাকিব, সনি, পারভেজ, নিশান, তমাল, নজরুল প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD