কত দামে বিক্রি হলো ‘জওয়ান’ এর গানের স্বত্ব? কত দামে বিক্রি হলো ‘জওয়ান’ এর গানের স্বত্ব? – Dhaka Observer
কত দামে বিক্রি হলো ‘জওয়ান’ এর গানের স্বত্ব?

কত দামে বিক্রি হলো ‘জওয়ান’ এর গানের স্বত্ব?

বিনোদন ডেস্ক :
বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির ঘোষণার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চরমে উঠতে থাকে । ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর ফের অ্যাকশন সিনেমাতে শাহরুখের সঙ্গে রয়েছে নয়নতারা ও বিজয় সেতুপতির মতো খ্যাতিমান তারকারা।

প্রাথমিকভাবে  ‘জওয়ান’ সিনেমা জুন মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। তারপরে পোস্ট প্রোডাকশন এবং ভিএফএক্সের কাজের কারণে সেই তারিখ পিছিয়ে যাওয়ায় আগস্ট মাসে সিনেমাটি মুক্তির কানাঘুষো শোনা গিয়েছিল। তবে শেষমেশ ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে সিনেমাটি। কিন্তু তার আগেই বিক্রি হয়ে গেল এই সিনেমার গানের সত্ত্ব।

‘জওয়ান’ সিনেমার গানের সমস্ত স্বত্ব প্রায় ৩৬ কোটি টাকায় কিনে নিয়েছে টি-সিরিজ, যা এর আগে অন্য কোনও সিনেমার ক্ষেত্রে হয়েছে কিনা, সন্দেহ রয়েছে। শোনা যাচ্ছে, আগামী ৭ জুলাই ‘জওয়ান’ সিনেমার প্রচার ঝলক শুরু করবেন শাহরুখ ও পরিচালক অ্যাটলি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইন প্রত্রিকার প্রতিবেদন অনুযায়ী, চেন্নাইয়ে এক বিশেষ অতিথির উপস্থিতিতে ‘জওয়ান’-এর প্রচার ঝলক শুরুর পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ যে বেশ বড় মাপের একটি অ্যাকশন সিনেমা হতে চলেছে, তা আগেই বোঝা গিয়েছিল। এই সিনেমাতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। সিনেমাটি প্রযোজনা করছেন শাহরুখ-পত্নী গৌরী খান।

ঢাকা অবজারভার / হৃদয়

বন্ধুদের সাথে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© dhakaobserver.com | 2023
কারিগরি সহায়তা: Next Tech