যুক্তরাজ্যে মঈনউদ্দিন খান বাদল’র সার্বজনীন শোক সভা

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:১৩ অপরাহ্ন

News Headline :
সু্ন্দরবন সংলগ্ন চাঁদপাই রেঞ্জের জয়মনি থেকে ২ বোতল বিষ সহ এক জনকে আটক করেছে পুলিশ অনুপ্রবেশ ও অবৈধভাবে মাছ শিকারের দায়ে ট্রলারসহ ১৭ ভারতীয় জেলে আটক ভোলায় ঢাকাগামী লঞ্চে জেলা প্রশাসনের অভিযান, মাস্ক পরিধান না করায় জরিমানা কাউখালীতে অসহায় কৃষক পরিবারের উপর হামলা ময়মনসিংহের ত্রিশালে মাস্ক ক্যাম্পেইনের উদ্বোধন  স্ট্যাম্প ও ব্যান্ডরোলের অবৈধ ব্যবহারে সরকারের ক্ষতি বছরে ৮০০ কোটি টাকা খুলনার কয়রায় ইউথনেট ও অন্যান্য সংগঠনের উদ্যোগে ‘এশিয়া ক্লাইমেট র‍্যালি’ অনুষ্ঠিত মোংলা পোর্ট পৌরসভার ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের কর্মীসমাবেশ অনুষ্ঠিত জনগণেরর আস্থা অর্জন করে জনগণকে সঙ্গে নিয়ে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সর্বদা কাজ করে যাবে” _অতিরিক্ত পুলিশ সুপার আজাদ নওগাঁয় কৃষকের অনুকুলে বাস্তবায়িত হচ্ছে ২ কোটি ৬৯ লক্ষ ১৭ হাজার টাকা’র কৃষি পুনর্বাসন কর্মসূচী

যুক্তরাজ্যে মঈনউদ্দিন খান বাদল’র সার্বজনীন শোক সভা

নিজস্ব প্রতিবেদক:
বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ জাসদ এর কার্যকরী সভাপতি মইন উদ্দিন খান বাদল -এর” সার্বজনীন শোক সভা “গত পহেলা ডিসেম্বর ২০১৯ লন্ডনস্থ মাইক্রো বিজনেস সেন্টারে বাংলাদেশ জাসদের সভাপতি জনাব শামীম আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জুনেদুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন জনাব যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক এবং বিশেষ অতিথি ছিলেন টাওয়ার হ্যামলেটের ডেপুটি স্পিকার জনাব আহবাব হোসেন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ন্যাপের সভাপতি জনাব আব্দুল আজিজ। জে এস ডি এর সভাপতি ছমির উদ্দিন। ওয়ার্কাস পাটির অলিউর রহমান। জাসদের শিক্ষা বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান শানুর। নারী জোট নেত্রী জোছনা পারভীন।সাংস্কৃতিক ব্যক্তিত্ব স্মৃতি আজাদ। নারী নেত্রী ও বিশিষ্ট কমিউনিটি একটিভিস্ট ফেরদৌসী লিপি। নারী জোটের যুগ্ম আহবায়িকা রেহানা বেগম। প্রজন্ম ৭১ এর ও মুক্তিযোদ্ধা সন্তান বাবুল হোসেন। বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও জাসদ নেতা জনাব সৈয়দ মাবুদ। বিশিষ্ট মুক্তিযোদ্ধা আমান উদ্দিন। মুক্তিযোদ্ধা ইন্জিনিয়ার মিফতা ইসলাম। মুক্তিযোদ্ধা আজিজুল কামাল। মুক্তিযোদ্ধা লোকমান হোসেন। মুক্তিযোদ্ধা এনামুল হক। মুক্তিযোদ্ধা খলিল কাজী।মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান। বিশিষ্ট রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা দেওয়ান গৌস সুলতান।ওসমানী ট্রাষ্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম খান। বি সি এর সাবেক সভাপতি আশরাফ উদ্দিন। যুক্তরাজ্য যুবলীগের সাধারন সম্পাদক সেলিম আহমদ খান । সাবেক ছাত্র নেতা বাংলাদেশ জাসদ লুটন শাখা সভাপতি শাহ আবদুল রশিদ । সাধারন সম্পাদক সোহেল আহমদ। সাবেক ছাত্র নেতা এনামুল হক নেফা। বাসদ নেতা মোহাম্মদ শওকত।আওয়ামী লীগ নেতা ডক্টর আনিসুর রহমান।আমিনুল হক জিলু। লুত্ফর রহমান সায়াদ। আফসর খান সাদেক। সভায় আরও উপস্থিত ছিলেন হাফিজ রশিদ খান। ফখর উদ্দিন। শামীম আহমেদ। মনজুর চৌধুরী। আবদুল মান্নান। ফজিলত খান। আবদুল রহিম। সাব্বির চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় বক্তৃারা জাসদ নেতা মইন উদ্দিন খান বাদল ভাই এর রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন।তিনি ছিলেন একজন আদর্শ রাজনীতিবীদ।বীর মুক্তিযোদ্ধা। মাটি ও মানুষের নেতা। যার ধ্যান জ্ঞান ছিল খেটে খাওয়া মানুষ কে নিয়ে। শোষণ মুক্ত,রাজাকারমুক্ত সন্ত্রাস মুক্ত ও সমাজতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামের একজন আদর্শ সৈনিক ছিলেন। দেশ এবং জাতির কল্যাণে নিবেদিত প্রান একজন নেতা ছিলেন। তাঁর আদর্শ লালন করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়েছে। জাতীয় সংসদে যে সমস্ত বক্তব্য রেখে গেছেন তার মাইলফলক হিসাবে থাকবে।
চট্টগ্রামে কালুরঘাট সেতু বাস্তবায়ন করে মইন উদ্দিন খান বাদল এর নামে “নাম করনের জোর দাবী ” জানানো হয়েছে।
পাশাপাশি মুক্তিযোদ্ধাদের স্মৃতি রক্ষার দাবি জানানো হয়েছে মুক্তিেযুদ্ধের পক্ষের সরকার কে।
বংগবন্ধু কন্যা জননেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD