ভোলায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

ভোলায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইয়াছিনুল ঈমন , ভোলা প্রতিনিধি ॥
প্রায় ৭ বছর পরে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে জেলার সরকারি স্কুলের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন এর সভাপত্বিতে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু।
সম্মেলনে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ গ্রহন করে। এসময় বক্তারা বলেন,আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। টানা ৩ মেয়াদে ক্ষমতায় এসে প্রমান করলো দেশের জনগন আওয়ামীলীকে কতটা ভালোবাসে। এখন দলকে আরো শক্তিশালী করতে হবে। দলের নানা উন্নয়ন নিয়ে তৃর্নমূলে ছড়িয়ে দিতে হবে। এর জন্য নেতাকর্মীদের আরো সক্রিয় ভাবে কাজ করার আহবান জানায়।
এসময় বক্তারা আরো বলেন ব্যাক্তি স্বার্থ জন্য আওয়ামীলীগ না করে দলে স্বার্থর জন্য আওয়ামীলীগ করতে হবে। আওয়ামীলীগ ৭০ বছরের পূরানো সংগঠন। আওয়ামীলীগের সাথে অন্য কোন দলের তুলনা করলে হবেনা। আওয়ামীলীগ এর নাম দেশের স্বাধীনতার সাথে জড়িয়ে আছে বলে জানায়।
এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় র্নিবাহি কমিটির সদস্য হামিদুল হক বাহালুল মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা পৌর সভার মেয়র মো:মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ,উপজেলা ভাইস চেয়্যারমান মো: ইউনুছ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের সঞ্চলনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো: সিরাজুল ইসলাম। সম্মেলন ডেলিগেটদের সমর্থনে সাবেক কমিটি বহাল রাখার সিদ্ধান্ত ঘোষণা করা হয়।
ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেনকে সভাপতি ও নজরুল ইসলাম গোলদারকে কে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি আগামী ৩ বছরের জন্য ভোলা সদর উপজেলা আওয়ামীলীগকে সংগঠতি ও শক্তিশালী করতে কাজ করে যাবে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD