Connect with us

বিনোদন

নিজেকে কেজিএফের ইয়াশের মতো বলছেন বাংলাদেশের এই নায়ক!

Published

on

বিনোদন ডেস্ক :

পাঁচ তারকা হোটেলের রিসেপশনিস্ট থেকে রুপালি পর্দার নায়ক হয়েছেন আদর আজাদ। তবে এই গল্পটা বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের মতো সংগ্রামের নয়। পড়াশোনা হোটেল ম্যানেজমেন্টে, সে কারণে ইন্টার্ন হিসেবে চার মাস এই চাকরি করেছিলেন নায়ক।

আদর আজাদ নায়ক হয়েছেন চলতি বছরেই; তাঁর প্রথম সিনেমা ‘তালাশ’। তবে প্রথম সিনেমায় সফলতা পাননি সেভাবে।

৭ অক্টোবর মুক্তি পাচ্ছে তাঁর ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘যাও পাখি বলো তারে’। সম্প্রতি সিনেমাটির ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে আদর আজাদ মন্তব্য করেছেন, ‘অনেকেই বলে অভিনেতা আদর আজাদকে নাকি ভারতের দক্ষিণি সিনেমা কেজিএফের চরিত্র ইয়াশের মতো লাগে।’

অনেকের এই কথায় অবশ্য খুশি নায়ক। বলছেন, ‘কেজিএফের কথা যদি বলি, তাদের ইন্ডাস্ট্রির সবচাইতে ব্যয়বহুল সিনেমা এমনকি দুর্দান্ত ব্যবসাও করেছে। সেখান থেকে সৈকত ভাই আমাকে যে লুকটা দিয়েছে তালাশে, ওইখান থেকেই আসলে এই কথাটা শুনেছি। অনেক ভালো লাগে শুনতে। এটা তো ভালো লাগারই একটা বিষয়, তাই না?’

রোমান্টিক গল্পের ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটিতে প্রথম বার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মাহিয়া মাহি, সঙ্গে আছেন চিত্রনায়ক শিপন মিত্র। সিনেমাটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আদর-মাহি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান।

ঢাকা অবজারভার / হৃদয়

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: