রবিবার, রাত ৩:০৭, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

সাদেক হোসেন খোকার মৃত্যুতে মেজর হাফিজের শোক

আপডেট : নভেম্বর, ৪, ২০১৯, ৮:১৬ অপরাহ্ণ

260

এম.ইউ.মাহিম:
বিএনপির ভাইস-চেয়ারম্যান ঢাকা মহানগর বিএনপির সাবেক সভাপতি ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান সাবেক পানিসম্পদ ও বাণিজ্য মন্ত্রী আলহাজ্ব মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম।
সোমবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় সাদেক হোসেন খোকা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।
এক শোকবার্তায় মেজর হাফিজ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি-আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম সাদেক হোসেন খোকা বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন, তার মৃত্যুতে জাতীয়তাবাদী  বিএনপি পরিবার একজন নিবেদিতপ্রাণ নেতা হারালো।এমপি-মন্ত্রী-মেয়র পদে থেকে ঢাকার মানুষের হৃদয় জয় করেই গণমানুষের প্রতিনিধিত্ব করেন খোকা।তিনি একজন দক্ষ সংগঠকও রাজপথের আন্দোলনে অগ্র সেনানী ছিলেন। সরকারবিরোধী আন্দোলনে গ্রেপ্তার হয়েছেন, মার খেয়েছেন,গুলি খেয়েছেন,পুলিশের বুলেটে বিদ্ধ হয়ে রক্তে রাজপথ  রঞ্জিত করেছেন।
বিএনপির দুঃসময়ে তিনি যে অবদান রেখেছেন তা সকলের নিকট  চিরস্মরণীয় হয়ে থাকবে।তাঁর চলে যাওয়া  দলের জন্য অপূরণীয় ক্ষতি,যা কখনোই পূরণ হওয়ার নয়।মেজর (অব.)হাফিজ মরহুমের রুহের  মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Editor & Publisher: Tania Mahmud
Head Office: 371/2, Mirpur-10, Dhaka-1216
Mobile: +8801766238817
Email: dhakaobserverbd@gmail.com

Maintenance By: AMS IT & Solutions

শিরোনাম :
★★ ঘুষের ভিডিও ধারন করায় সাংবাদিককে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেয়ার হুমকি ★★ বরিশালে জোরপূর্বক দুই বোনের সাথে বসবাস করার অভিযোগ ★★ নলছিটিতে ১১,৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার, আটক- ৩ ★★ কয়রায় নবযাত্রা প্রকল্পের ওয়ার্ল্ড ভিশন ও ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম কার্যক্রম পরিদর্শন ★★ ভোলায় ঘুর্ণিঝড় বুলবুলের তান্ডবে ইটভাটা ব্যাবসায়ীদের ৫০ কোটি টাকার ক্ষতি, আয়কর মওকুফের দাবী ★★ কয়রায় ঘুর্ণিঝড় বুলবুল মোকাবেলায় নির্ঘুম রাতে ওসি ছিলেন অসহায়দের পাশে ★★ মধ‍্যনগরে পাগলীটা মা হয়েছে বাবা হয়নি কেউ ★★ মধ‍্যনগর থানা যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী ★★ বোট বরিশাল জেলা কমিটির সভাপতি নয়ন, সহ-সভাপতি সুমন ★★ কয়রায় বুলবুলের তান্ডবে ব্যাপক ঘড়বাড়ি বিধ্বস্ত, বেঁড়িবাধে ফাটল