রবিবার, রাত ৩:৫৩, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

জন্মদিনে গোলাপ-রজনীগন্ধায় সিক্ত মেজর হাফিজ

আপডেট : অক্টোবর, ৩০, ২০১৯, ১২:৫৫ পূর্বাহ্ণ

111

এম.ইউ.মাহিম,বিশেষ প্রতিনিধি:
আনন্দঘন পরিবেশে মেজর অব.হাফিজের জম্মদিন পালিত হয়েছে।২৯ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪ টায় মেজর অব.হাফিজের বনানীর অফিসে ঢাকাস্থ লালমোহন থানা জাতীয়তাবাদী ফোরাম-ছাত্রফোরাম,লালমোহন-তজুমুদ্দিন উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন। দলীয় নেতা-কর্মী, সমর্থক,বন্ধু-বান্ধব,স্বজন-সহকর্মীরা সহ নানা অঙ্গনের নানাজন শুভেচ্ছা জানাতে ছুটে আসেন তাঁর বনানীর অফিসে।সবার হাতেই ছিল বাহারি রংয়ের ফুল।
ফুলের গুচ্ছ আর পাপড়ি ছিটিয়ে শুভেচ্ছা জানালেন বর্ষীয়ান রাজনীতিক মেজর অব.হাফিজকে। নিজের ৭৬তম জন্মদিনে এভাবেই শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন বরেণ্য রাজনীতিক ও কিংবদন্তি ফুটবলার ‘৭১ এর বীর মুক্তিযোদ্ধা, সাবেক পানিসম্পদ ও বাণিজ্যমন্ত্রী মেজর অব.হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম। জন্মদিনের প্রতিক্রিয়া জানিয়ে মেজর হাফিজ বলেন, রাজনৈতিক জীবনে মানুষের নিরংকুশ ভালোবাসা পেয়েছি।
ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি,মন্ত্রী হয়েছি।আট বছর পর গত সংসদ নির্বাচনে এলাকায় গিয়েছি, ‘৪০ হাজার মানুষ লঞ্চঘাটে আমাকে অভ্যর্থনা জানিয়ে আট কিলোমিটার পথ পায়ে হেটে বাসায় পৌঁছে দিয়েছে। এসব আমার জীবনে অনেক বড় পাওয়া।সততার সাথে নিজের জীবন কাটিয়েছি।একাধিক মন্ত্রনালয়ের মন্ত্রী ছিলাম,দেশের স্বার্থে কখনো আপোষ করিনি। আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখেন ততদিন মানুষের কল্যাণে কাজ করে যাব।যে স্বপ্ন নিয়ে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে জীবন বাজি রেখে যুদ্ধ করে আহত হয়েছি, সে স্বপ্নের সুখী-সমৃদ্ধ বাংলাদেশ, মানুষের বাক স্বাধীনতা ও গণতান্ত্রিক অধিকার দেখে যেতে চাই।

Editor & Publisher: Tania Mahmud
Head Office: 371/2, Mirpur-10, Dhaka-1216
Mobile: +8801766238817
Email: dhakaobserverbd@gmail.com

Maintenance By: AMS IT & Solutions

শিরোনাম :
★★ ঘুষের ভিডিও ধারন করায় সাংবাদিককে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেয়ার হুমকি ★★ বরিশালে জোরপূর্বক দুই বোনের সাথে বসবাস করার অভিযোগ ★★ নলছিটিতে ১১,৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার, আটক- ৩ ★★ কয়রায় নবযাত্রা প্রকল্পের ওয়ার্ল্ড ভিশন ও ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম কার্যক্রম পরিদর্শন ★★ ভোলায় ঘুর্ণিঝড় বুলবুলের তান্ডবে ইটভাটা ব্যাবসায়ীদের ৫০ কোটি টাকার ক্ষতি, আয়কর মওকুফের দাবী ★★ কয়রায় ঘুর্ণিঝড় বুলবুল মোকাবেলায় নির্ঘুম রাতে ওসি ছিলেন অসহায়দের পাশে ★★ মধ‍্যনগরে পাগলীটা মা হয়েছে বাবা হয়নি কেউ ★★ মধ‍্যনগর থানা যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী ★★ বোট বরিশাল জেলা কমিটির সভাপতি নয়ন, সহ-সভাপতি সুমন ★★ কয়রায় বুলবুলের তান্ডবে ব্যাপক ঘড়বাড়ি বিধ্বস্ত, বেঁড়িবাধে ফাটল