জন্মদিনে গোলাপ-রজনীগন্ধায় সিক্ত মেজর হাফিজ

সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১২:০০ অপরাহ্ন

News Headline :
তৃণমূল থেকে উঠে আশা জালাল উদ্দীন বেল্লাল টাঙ্গাইলে দীর্ঘস্থায়ী বন্যায় ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি লালমোহনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন সরকার বিশ্বে মর্যাদার আসন ধরে রেখে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে : সাংসদ বাবু  কয়রায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন  যশোরে নিখোঁজ সেনা সদস্য নববধূসহ আটক কুড়িগ্রামের উলিপুরে চ্যানেল এস এর সাংবাদিকের ইন্তেকাল মান্দায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা: আটক ১ গাইবান্ধা তিন আসনের সংসদ সদস্য বলেছেন স্বাধীনতা বিরোধীরা দেশকে নিয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত ভোলায় দরিদ্র নারীদের মাঝে মুরগী ও খাঁচা বিতরন

জন্মদিনে গোলাপ-রজনীগন্ধায় সিক্ত মেজর হাফিজ

dav

এম.ইউ.মাহিম,বিশেষ প্রতিনিধি:
আনন্দঘন পরিবেশে মেজর অব.হাফিজের জম্মদিন পালিত হয়েছে।২৯ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪ টায় মেজর অব.হাফিজের বনানীর অফিসে ঢাকাস্থ লালমোহন থানা জাতীয়তাবাদী ফোরাম-ছাত্রফোরাম,লালমোহন-তজুমুদ্দিন উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন। দলীয় নেতা-কর্মী, সমর্থক,বন্ধু-বান্ধব,স্বজন-সহকর্মীরা সহ নানা অঙ্গনের নানাজন শুভেচ্ছা জানাতে ছুটে আসেন তাঁর বনানীর অফিসে।সবার হাতেই ছিল বাহারি রংয়ের ফুল।
ফুলের গুচ্ছ আর পাপড়ি ছিটিয়ে শুভেচ্ছা জানালেন বর্ষীয়ান রাজনীতিক মেজর অব.হাফিজকে। নিজের ৭৬তম জন্মদিনে এভাবেই শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন বরেণ্য রাজনীতিক ও কিংবদন্তি ফুটবলার ‘৭১ এর বীর মুক্তিযোদ্ধা, সাবেক পানিসম্পদ ও বাণিজ্যমন্ত্রী মেজর অব.হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম। জন্মদিনের প্রতিক্রিয়া জানিয়ে মেজর হাফিজ বলেন, রাজনৈতিক জীবনে মানুষের নিরংকুশ ভালোবাসা পেয়েছি।
ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি,মন্ত্রী হয়েছি।আট বছর পর গত সংসদ নির্বাচনে এলাকায় গিয়েছি, ‘৪০ হাজার মানুষ লঞ্চঘাটে আমাকে অভ্যর্থনা জানিয়ে আট কিলোমিটার পথ পায়ে হেটে বাসায় পৌঁছে দিয়েছে। এসব আমার জীবনে অনেক বড় পাওয়া।সততার সাথে নিজের জীবন কাটিয়েছি।একাধিক মন্ত্রনালয়ের মন্ত্রী ছিলাম,দেশের স্বার্থে কখনো আপোষ করিনি। আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখেন ততদিন মানুষের কল্যাণে কাজ করে যাব।যে স্বপ্ন নিয়ে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে জীবন বাজি রেখে যুদ্ধ করে আহত হয়েছি, সে স্বপ্নের সুখী-সমৃদ্ধ বাংলাদেশ, মানুষের বাক স্বাধীনতা ও গণতান্ত্রিক অধিকার দেখে যেতে চাই।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD