বগুড়ায় এক প্রতিবন্ধী’র লাশ উদ্ধার

মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৫:৩৯ পূর্বাহ্ন

বগুড়ায় এক প্রতিবন্ধী’র লাশ উদ্ধার

জিএম মিজান, বগুড়া প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামে মুন্নি (৩৮) নামের এক বাকপ্রতিবন্ধী ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টায় উপজেলার সান্দিড়া গ্রামে একটি ক্লাব ঘরের বারান্দা থেকে তার লাশ উদ্ধার করে। স্থানীয় এলাকাবাসী অভিভাবক হিসেবে মুন্নির লাশ দাফনের অনুমতি চাইলে থানা পুলিশ লাশ দাফনের অনুমতি দিয়েছেন।

উক্ত ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মুন্নি নামের ওই বাকপ্রতিবন্ধী ব্যক্তির সঠিক ঠিকানা পাওয়া যায়নি। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মুন্নি নামের বাকপ্রতিবন্ধী এক ব্যক্তি ১৯৯৫ সালে আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামে ঘোরাফেরা করার সময় তাকে কিছু হৃদয়শীল ব্যক্তি দেখভাল করে এবং খাবারসহ কাপড়চোপড় দেন এবং নাম রাখেন মুন্নি। সে বাকপ্রতিবন্ধী হওয়ায় তার পিতা-মাতা বা ঠিকানা জানা সম্ভব হয়নি। তার মৃগী জাতীয় রোগ ছিল। মাঝেমধ্যেই অজ্ঞান হয়ে পড়ে থাকে। মঙ্গলবার দিবাগত রাতে খাবার শেষে সান্দিড়া একটি ক্লাব ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ে।

এরপর বুধবার সকালে এলাকাবাসী তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ এসে লাশের সুরতহাল রির্পোট করে এলাকাবাসী লাশ দাফনের অনুমতি চাইলে অনুমতি দেওয়া হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন এ প্রতিবেদক-কে বলেন, মুন্নি নামে এক বাকপ্রতিবন্ধী ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রির্পোট করে এবং এলাকাবাসী লাশ দাফনের অনুমতি চাইলে অনুমতি দেওয়া হয়। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে ।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD