কয়রায় আম্পানে ক্ষতিগ্রস্তদের বিনামূল্যে চিকিৎসা সেবার উদ্বোধন করলেন সাংসদ বাবু

মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৭:২৫ পূর্বাহ্ন

কয়রায় আম্পানে ক্ষতিগ্রস্তদের বিনামূল্যে চিকিৎসা সেবার উদ্বোধন করলেন সাংসদ বাবু

ওবায়দুল কবির সম্রাট, কয়রা প্রতিনিধি:
কয়রায় সুপার সাইক্লোন ঘূর্ণিঝড় আম্পান ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের জন্য বিনামূল্যে জরুরী চিকিৎসা সেবা কেন্দ্র স্থাপন, ঔষধ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২ জুন) সকাল ১০টায় কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদে জেক্সকা ক্লিনিক ঝিনাইদহ ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি হিসাবে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণের শুভ উদ্বোধন করেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

এসময় তিনি ঘূর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত মহারাজপুর ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বিশুদ্ধ পানি বিতরণ করেন। এসময় তিনি বলেন, খাদ্যদ্রব্য সরবারহের পাশাপাশি সাধারণ মানুষের চিকিৎসাটাও জরুরি। সেজন্য যারা বিভিন্ন সাধারণ রোগে ভুগছেন তাদের জন্য যতদিন পর্যন্ত এই করোনা ও বন্যাকালিন সমস্যা থাকবে ততদিন এই চিকিৎসা দেয়া হবে বলে জানান।তিনি আরো বলেন, যে কোনো দুর্যোগ ও মহামারী পরিস্থিতিতে আওয়ামীলীগ সরকার জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা,উপজেলা ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা,অধ্যক্ষ চয়ন কুমার রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাফর রানা, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, উপাধ্যাক্ষ নজরুল ইসলাম, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, মহারাজপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন লাভলু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আফি আজাদ বান্টি, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আমিনুল হক বাদল, সহ সভাপতি তরিকুল ইসলাম প্রমুখ। জরুরী চিকিৎসা সেবা কেন্দ্রের সার্বিক পরিচালনা ও উদ্বোধনী দিনে ডাক্তার হিসাবে রোগীদের চিকিৎসা প্রদান করেন খুলনা শিশু হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাঃ খান মোঃ হিলালী। ১ম দিনে প্রায় শতাধিক মানুষের

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD