থানায় ঢুকে পুলিশকে লাঞ্চিত করেছে আসামীর পিতা

মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৭:১৭ পূর্বাহ্ন

থানায় ঢুকে পুলিশকে লাঞ্চিত করেছে আসামীর পিতা

জিএম মিজান, বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শিবগঞ্জ থানায় কর্তব্যরত পুলিশ সদস্যকে লাঞ্চিত করেছে আসামীর পিতা। বুধবার বিকেল ৫টায় শিবগঞ্জ থানায় এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে । উক্ত ঘটনায় ঐ আসামীর পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের আম ও কাঁঠাল গাছ থেকে ফল চুরির অভিযোগে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এর প্রেক্ষিতে বুধবার বিকেলে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে তদন্তে যান। তিনি সেখান থেকে ফিরে আসার সময় কালিপড়া গ্রামের লোকজন হাসপাতালের দেয়াল টপকে ভিতরে প্রবেশ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বাসভবনে হামলা চালান।

খবর পেয়ে এসআই আনোয়ার পূণরায় হাসপাতালে ফিরে গেলে পূবালী ব্যাংক কর্মকর্তা মুহিত ও আশে পাশের গ্রামের অর্ধশত নারী পুরুষ এসআই আনোয়ারকে ঘেরাও করে রাখেন। পরে খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে এসআই আনোয়ারকে উদ্ধার করে এবং মুহিত (৩৪), হাফিজার (৩০) ও হারুনার রশিদ নামে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। সন্ধ্যায় ছেলেকে থানায় মারধর করা হচ্ছে, এমন খবর পেয়ে মুহিতের পিতা তছকিন থানায় গেলে দায়িত্বরত পুলিশ সদস্য তার পরিচয় জানতে চায়।

এ সময় তছকিন কর্তব্যরত পুলিশ সদস্যকে মারধর শুরু করেন। পরে তছকিনকে গ্রেফতার করা হয়। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতরা সরকারী কাজে বাঁধা প্রদান ও থানায় ঢুকে পুলিশ সদস্যকে লাঞ্চিত করেছে। তাদের বিরুদ্ধে সরকারী কাজে বাঁধা ও পুলিশ সদস্যকে লাঞ্চিত করার অপরাধে থানায় মামলা দায়ের হয়েছে।

 

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD