বাংলা প্রেসক্লাব ইতালীর নতুন ক‌মি‌টি ঘোষনা: শাওন সভাপ‌তি, লাবন্য সম্পাদক

মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৭:১৫ পূর্বাহ্ন

বাংলা প্রেসক্লাব ইতালীর নতুন ক‌মি‌টি ঘোষনা: শাওন সভাপ‌তি, লাবন্য সম্পাদক

ইতালী প্রতিনিধি:
সকল জল্পনা কল্পনার অবসান ঘ‌টি‌য়ে বাংলা প্রেসক্লাব ইতালীর নতুন ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। গত ২৭ এ‌প্রিল সংগঠ‌নের সাধারন সভায় উপ‌স্থিত সক‌লের মতাম‌তের ভি‌ত্তি‌তে বিগত ২০১৮ সা‌লের ক‌মি‌টি বিলুপ্ত ক‌রে বাংলা টি‌ভির ইতালী প্র‌তি‌নি‌ধি শাওন আহ‌মেদ‌কে সভাপ‌তি ও ৭১ টি‌ভির রোম প্র‌তি‌নি‌ধি লাবন্য চৌধ‌ুরী‌কে সাধারণ সম্পাদক ও রো‌মের বিশিষ্ট সাংকা‌দিক এ‌টিএন বাংলার রোম প্র‌তি‌নি‌ধি হাসান মাহামুদ‌কে সম্মা‌নিত সদস্য ম‌নো‌নিত ক‌রে ২০২০-২১ সা‌লের নতুন কমি‌টি ‌ঘোষনা করা হ‌য়ে‌ছে।

এসময় উপ‌স্থিত সক‌লে বক্তৃতাকা‌লে দৃঢ় সঙ্কল্প ব্যক্ত ক‌রে ব‌লেন কোন অযা‌চিত ব্য‌ক্তি সংগঠন‌কে নি‌জের হাতের ক্রিড়ানক কর‌তে পার‌বে না। কেননা আমরা জানি কিছু সংখ্যক নামধারী সাংবা‌দিক এই সংগঠনকে নি‌য়ে ছি‌নিমি‌নি খেলার চেষ্টা কর‌ছে। তারা আ‌রো ব‌লেন আমরা খুব তাড়াতা‌ড়ি পূর্ণাঙ্গ ক‌মি‌টি প্রবাসী বাংলা‌দেশী‌দের উপহার দেব। উ‌ল্লেখ্য এনটিভি ইতাল‌ি ব্যু‌রো চিফ মনিরুজ্জামান‌কে সংগঠন বিরোধী কর্মকা‌ন্ডের জন্য সংগঠন থে‌কে বহিস্কার করা হ‌য়ে‌ছে।

এ কমিটি কে ইতালী আওয়ামীলীগ সভাপতি ইদ্রিস ফরাজী সাধারন সম্পাদক হাসান ইকবাল অভিনন্দন জানিয়েছেন।তারা বলেন নতুন এ কমিটি ইতালী কমিউনিটির উন্নয়নে নিরলসভাবে কাজ করবে।আওয়ামী লীগ ছাড়াওবিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD