বগুড়ায় খামার থেকে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৬:৫৩ অপরাহ্ন

বগুড়ায় খামার থেকে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

বগুড়া প্রতিনিধ:
বগুড়ার শেরপুর উপজেলায় একটি ডেইরী এন্ড পোল্ট্রি খামার থেকে বাবু মিয়া (৩০) নামে এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুর ১২টার সময় উপজেলার গাড়ীদহ ইউনিয়নের সাবিয়া-সাবিহা নামের ওই খামার থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত বাবু মিয়া উপজেলার গাড়িদহ ইউনিয়নের জয়নগর গ্রামের আনিছুর রহমানের ছেলে। তিনি একই এলাকার কাফুরা গ্রামে আইয়ুব আলীর মালিকাধীন সাবিয়া-সাবিহা ডেইরী এন্ড পোল্ট্রি খামারে নৈশ প্রহরী পদে চাকুরী করতেন। জানা যায়, বাবু মিয়া প্রায় ৩ বছর যাবৎ কাফুরা গ্রামে অবস্থিত সাবিয়া-সাবিহা ডেইরী এন্ড পোল্ট্রি খামারে নৈশ প্রহরী পদে চাকুরী করতেন।

অন্যান্য দিনের ন্যায় শনিবার রাতে ওই খামারে কর্মরত ছিলেন তিনি। রবিবার সকালের দিকে খামারের মালিক আইয়ুব আলী মোবাইল ফোনে বার বার কল দিলেও বাবু মিয়া ফোন রিসিভ করেনি। এতে খামার মালিকের সন্দেহ হলে ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর বাবু মিয়ার মৃতদেহ দেখে থানায় খবর দেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর এ প্রতিবেক-কে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বাবু মিয়ার মৃতদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন ছাড়া তার মৃত্যুর কারণ বলা সম্ভব হচ্ছে না। ঘটনাটি তদন্ত সাপের্ক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD